নভেম্বরের শুরুতে আলোচিত দশ #10 Trending Smartphones in the start of the Month November, 2019

Top 10 smartphones in november 2019
এই পোস্ট এ আমরা দেখব, নভেম্বর 2019 এ কোন ফোনগুলো বেশি আলোচিত ও ব্যবহারকারীদের পছন্দের শীর্ষে রয়েছে। 
 GSMarena অবলম্বনে এখানে আমরা জনপ্রিয় 10 টি স্মার্টফোনের তালিকা করেছি, যেখানে Xiaomi’র 5টি, Realme’র 2টি, Samsung’র 2টি এবং Apple iPhone 11 Pro Max স্থান পেয়েছে। এছাড়া এখানে আমরা প্রত্যকটি ফোনের Full Specifications বিস্তারিত জানব এবং তুলনামূলক আলোচনা করব যাতে এদের মধ্য থেকে কোন ফোন কিনলে আমরা সবচেয়ে ভাল এবং ফিচারসমৃদ্ধ ফোনটি নিতে পারি।


বেশ কিছুদিন ধরে পছন্দের শীর্ষে থাকা Redmi Note 8 Pro নভেম্বরের শুরুতে আর আমাদের সবচেয়ে চমৎকার ফোনগুলোর টপ লিস্টের শীর্ষে নেই। সামনে আসতে যাওয়া Mi Note 10 এটার জায়গা দখল করে নিয়েছে। এটা পেন্টা ক্যামেরাকে পাশ কাটিয়ে অনেক আলোচনা এবং মনোযোগ আকর্ষণ করার মাধ্যমে শীর্ষ স্থান দখল করেছে। এর পর টপ টেন এর  এরমধ্যে রয়েছে Redmi Note 8 এবং Mi Note 3S- চাইনিজ ভার্সন CC9 Pro এখানে উল্লেখযোগ্য যে, প্রথম শীর্ষ চারটি ফোন শাওমি কোম্পানির। এরপর যে ফোনটি সর্বোচ্চ পঞ্চম স্থানে রয়েছে সেটি Realme X2 Pro যেটি পেছনে ফেলেছে Samsung Galaxy A50 কে। এখানে উল্লেখযোগ্য যে, ‍Samsung এর কোন ফোন Top এর মধ্যে নেই।   ষষ্ঠ স্থানে রয়েছে Samsung Galaxy A50 এবং সপ্তম স্থানে রয়েছে Realme’র  আরেকটি ফোন Realme 5 Pro এবং এর পর অষ্টম স্থানে রয়েছে Samsung Galaxy M30s এখানে Apple iPhone 11 Pro Max তার তৃতীয় স্থান হারিয়েছে এবং নবম স্থান দখল করেছে। যেখানে পঞ্চম স্থানে রয়েছে Xiaomi ফোন Redmi 8 যেটা তার স্থান পাকাপোক্ত করেছে।

সর্বশেষ দশম স্থান দখল করে নিয়েছে Xiaomi Redmi 8 এবং আশ্চর্যজনকভাবে সরিয়ে দিয়েছে Huawei Nova 5z এবং Honour 9X কে যারা খুব ভালো পারফরমেন্স করা সত্ত্বেও তাদের জায়গা  হারিয়েছে এই ফোনগুলোর কাছে।

তো এবার আমরা দেখে নেই সবগুলো ফোনের নির্দিষ্ট স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্যসমূহ রিভিউ সহ:

Rank:1
Top #1





Rank:2
Top #2




Rank:3
Top #3


Rank:4

Top #4


Rank:5

Top #5


Rank:6
Top #6


Rank:7
Top #7


Rank:8
Top #8


Rank:9
Top #9


Rank:10
Top #10

Previous Post Next Post